ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দাউদকান্দিতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ১০

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪০ ঘণ্টা, আগস্ট ২২, ২০১০

কুমিল্লা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দির হাসানপুর কলেজের সামনে রোববার ভোর ৬ টার দিকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাসের সঙ্গে চট্টগ্রামগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই এক বাস যাত্রী মারা যান। এ ঘটনায় আহত হন বাসের ১০ যাত্রী।

নিহত বাস যাত্রী  সোহেল কবিরের বাড়ি চট্রগ্রামে। তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। আহতদের গৌরীপুর হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যদর্শী ও হাসপাতাল সূত্র বাংলানিউজটোন্টিফোর.কম.বিডিকে জানায়, আহতদের মধ্যে চট্রগ্রামের সাইফুল ইসলামের অবস্থা আশংকাজনক। দুর্ঘটনা কবলিত বাসের রডের সঙ্গে আটকে পড়া সাইফুলকে ২ ঘণ্টা চেষ্টার পর উদ্ধার করেন দমকল কর্মীরা।

এদিকে দুর্ঘটনার কারণে রোববার ভোর ৬ টা থেকে সকাল ৯টা পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ ৩৬ কিলোমিটার এলাকায় তীব্র যানজটে আটকা পড়ে মত শত যানবাহন। জেলা পুলিশের তৎপরতায় দুর্ঘটনা কবলিত বাসটি সরানোর পর সকাল ৯টা থেকে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

প্রত্যদর্শীরা জানায়, দুর্ঘটনার পরপর ঘাতক ট্রাকটি নিয়ে চালক দ্রুত পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, আগস্ট ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad