ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শোক দিবস পালন না করায় বগুড়ায় ১৪ শিক্ষাপ্রতিষ্ঠানে কারণ দর্শানোর নোটিশ

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, আগস্ট ২২, ২০১০

বগুড়া : বগুড়ার শেরপুর উপজেলার ১৪টি শিক্ষা প্রতিষ্ঠানে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন না হওয়ায় কারণ দর্শানো নোটিশ দেওয়া হচ্ছে।

শেরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. মনজুর আলম প্রধান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, অভিযুক্ত শিক্ষাপ্রতিষ্ঠানের কর্তৃপক্ষ জাতীয় শোক দিবস পালন না করে অন্যায় করেছেন।

তাই তাদেরকে কারণ দর্শানো নোটিশ দেওয়া হচ্ছে। প্রয়োজনে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরো জানান, গত ২৯ জুলাই শিক্ষা মন্ত্রণালয় এ বিষয়ে দেশের সব উপজেলায় একটি নির্দেশনা পাঠিয়েছিল। এর পরিপ্রেক্ষিতে জাতীয় শোক দিবস পালনের জন্য নোটিশ জারি করা হয়

অভিযুক্ত শিক্ষাপ্রতিষ্ঠানগুলো হলো খামারকান্দি উচ্চ বিদ্যালয়, খামারকান্দি দাখিল মাদ্রাসা, পারভবানীপুর মাদ্রাসা, শিবপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়, হাটগাড়ী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়, ফুলজোড় উচ্চ বিদ্যালয়, সুত্রাপুর উচ্চ বিদ্যালয়, জোড়গাছা উচ্চ বিদ্যালয়, সীমাবাড়ী মহিলা কলেজ, ইমকো টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজ, আলতাদিঘী সিনিয়র ফাজিল মাদ্রাসা, মালিহাটা জুনিয়র হাইস্কুল, বিরাকৈড় হাইস্কুল ও বিশালপুর উচ্চ বিদ্যালয়।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, আগস্ট ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।