ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেরোবি ছাত্রলীগ নেতার উপর হামলার মূল হোতা আটক

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৭
বেরোবি ছাত্রলীগ নেতার উপর হামলার মূল হোতা আটক

রংপুর: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ছাত্রলীগ নেতা শিশির দত্ত মিঠুনের উপর হামলার মূল হোতা শাহ আলমকে আটক করেছে পুলিশ। 

শনিবার (২৬ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে রংপুরের ঘাঘট পাড়া থেকে তাকে আটক করা হয়। শাহ আলম রংপুর আশরতপুর চকবাজার এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

 

বেরোবি পুলিশ ফাড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মুহিব্বুল ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, আলমকে আটক করে রংপুর কোতোয়ালি থানায় নিয়ে যাওয়া হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতিও নেওয়া হয়েছে।  

এছাড়া তার বিরুদ্ধে আরও মামলা আছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া পুলিশ ও বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে বাংলানিউজকে বলেন, বেরোবিকে কখনই অস্থিতিশীল হতে দেওয়া হবে না। বেরোবি ছাত্রলীগ অন্যায়ের বিরুদ্ধে সদা সজাগ অবস্থানে রয়েছে।

শনিবার বিশ্ববিদ্যালয় ক্যম্পাসে অসামাজিক কাজের প্রতিবাদ করায় শাখা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও অর্থনীতি বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী শিশির দত্ত মিঠুনকে মারধর করা হয়। স্থানীয় পার্কের মোড়ে এই হামলার নেতৃত্বে দেন শাহ আলম।  

এ ঘটনার প্রতিবাদে ছাত্রলীগের নেতা-কর্মীরা রংপুর-কুড়িগ্রাম মহাসড়ক অবরোধ ও বিক্ষোভ করে। পরে অভিযুক্তদের গ্রেফতারের আশ্বাসে অবরোধ তুলে নেয় ছাত্রলীগ।  

বাংলাদেশ সময়: ০৫৫৫ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৭
এসজেএ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।