ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুট পারের অপেক্ষায় ৩ শতাধিক গাড়ি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৬ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৭
শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুট পারের অপেক্ষায় ৩ শতাধিক গাড়ি শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুট পারের অপেক্ষায় ৩ শতাধিক গাড়ি

মুন্সীগঞ্জ: দক্ষিণবঙ্গের ২১ জেলার প্রবেশদ্বার মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাটে পারের অপেক্ষায় রয়েছে তিন শতাধিক যানবাহন।

শনিবার (২৬ আগস্ট) সকাল থেকে যাত্রীবাহী যানবাহনের চাপ কম থাকলেও পণ্যবাহী ট্রাকের দীর্ঘ লাইন বাড়ছে ঘাটে।

শিমুলিয়া ঘাট ব্যবস্থাপক গিয়াস উদ্দিন পাটোয়ারী বাংলানিউজকে জানান, আসন্ন ঈদকে সামনে রেখে বাড়তি গাড়ির চাপ শুরু হয়েছে ঘাট এলাকায়।

শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ১৬টি ফেরি চলাচল করছে। বর্তমানে ঘাট এলাকায় দেড় শতাধিক পণ্যবাহী ট্রাক অবস্থান করছে। যাত্রীবাহী যানবাহনগুলোকে বেশি প্রাধান্য দিয়ে ফেরিতে উঠতে দেওয়া হচ্ছে। তবে শিমুলিয়া ঘাটে গাড়ির চাপ থাকলেও সবকিছু মিলিয়ে পরিস্থিতি স্বাভাবিক আছে বলে জানান তিনি।

মাওয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ শরজিৎ কুমার ঘোষ বাংলানিউজকে জানান, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ঘাটে লঞ্চ ও স্পিডবোটের চাপ কিছুটা বাড়বে। ধারণ ক্ষমতার অধিক যাত্রী নিয়ে লঞ্চ চলাচল এবং লাইফ জ্যাকেট ছাড়া স্পিডবোট চলাচল বন্ধে কাজ করছে পুলিশ। ঈদকে সামনে রেখে দুর্ঘটনা এড়াতে যাত্রীদের যাত্রা নির্বিঘ্ন করতে পুলিশ কাজ করছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, ২৬ আগস্ট, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।