ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উলিপুরে ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের ত্রাণ বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৭
 উলিপুরে ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের ত্রাণ বিতরণ উলিপুরে বন্যাদুর্গতদের মাঝে বসুন্ধরার ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ত্রাণ বিতরণ করা হচ্ছে

কুড়িগ্রাম: চলতি বন্যায় ব্যাপক ক্ষয়ক্ষতির শিকার কুড়িগ্রামের উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়নে বসুন্ধরা গ্রুপের ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষ থেকে ১ হাজার ৯শ’ বানভাসী পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও কাপড় বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৫ আগস্ট) বিকেল ৫টার দিকে উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়ন পরিষদে বন্যা কবলিত ৯টি ওয়ার্ডের ১৬শ’ বানভাসী মানুষের মাঝে প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয় ৩ শ’ পরিবারের নারী-পুরুষের মাঝে।

হাতিয়া ইউনিয়নের ব্রহ্মপুত্র অববাহিকার নীলকন্ঠ গ্রামের বাসিন্দা কাচুয়ানী বেওয়া (৭০) বসুন্ধরা গ্রুপের ত্রাণ সামগ্রী পেয়ে বাংলানিউজকে জানান, ‘বানের পানিত সউগ ভাসি গেইচে। পানি কইমলেও বাড়ি-ঘর সউগ ভাঙ্গি গেইচে। এতদিন তো চুলা জ্বলবার পাই নাই, শুকনা খাবার খ্যায়া ছিলোং। এই ডাইল, চাউল আর আলু দিয়্যা শান্তি করি ভাত রান্ধি খামো। ’

অনন্তপুরের বাঁধে আশ্রিত বানভাসী ডোলো মনি (৬০) বসুন্ধরা গ্রুপের দেয়া শাড়ি পেয়ে বাংলানিউজকে বলেন, কাপড়-চোপর তো বানের পানিত নষ্ট হয়া গেইচে। কিনব্যার তো ট্যাকা নাই। এই শাড়ি খ্যান পড়িয়্যা ঈদ পাড় করমো।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন- উলিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউনিও) মোহাম্মদ শফিকুল ইসলাম, হাতিয়া ইউপি চেয়ারম্যান আবুল হোসেন মাস্টার, বাংলাদেশ প্রতিদিনের সহকারী বার্তা সম্পাদক মাহবুব খন্দকার, কালের কণ্ঠের সহ-সম্পাদক জাকারিয়া জামান, ডেইলি সান এর মানব সম্পদ বিভাগের কর্মকর্তা তারেক বিশ্বাস, কালের কণ্ঠের রংপুর ব্যুরো প্রধান স্বপন চৌধুরী, কালের কণ্ঠের জেলা প্রতিনিধি আব্দুল খালেক ফারুক, নিউজটোয়েন্টিফোরের কুড়িগ্রাম প্রতিনিধি হুমায়ুন কবির সূর্য্য প্রমুখ।

বসুন্ধরা গ্রুপ ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের বাংলানিউজটোয়েন্টিফোর.কম, বাংলাদেশ প্রতিদিন, কালেরকণ্ঠ, নিউজ টোয়েন্টিফোর, ডেইলি সান ও রেডিও ক্যাপিটালের পক্ষ থেকে বানভাসী পরিবারগুলোর মাঝে  চাল, ডাল, আলু, লবণ, ওর স্যালাইন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করা হয়।  

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।