ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে শুরু হলো অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৭
ঝালকাঠিতে শুরু হলো অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান ঝালকাঠিতে চলছে অবৈধ স্থাপনা উচ্ছেদের অভিযান

ঝালকাঠি: ঝালকাঠি পৌর শহরের অবৈধ স্থাপনা উচ্ছেদ ও খাল উদ্ধার অভিযান শুরু হয়েছে। সাধারণ জনগণের সুবিধার্থে শুক্রবার (আগস্ট ২৫)  সকাল থেকে এ অভিযান শুরু করা হয়। অভিযানের শুরুতে শহরের বিভিন্ন সড়ক ও খাল দখল করে গড়ে তোলা তিন শতাধিক অবৈধ স্থাপনা চিহ্নিত করা হয়। পাশাপাশি অবৈধ দখলদারদের  ২৪ ঘণ্টার মধ্যে নিজস্ব উদ্যোগে তাদের স্থাপনা অপসারণের জন্য নির্দেশ দেওয়া হয়।

ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হকের নেতৃত্বে অভিযানের সময় উপস্থিত ছিলেন ঝালকাঠির অতিরিক্ত জেলা জেলা প্রশাসক মো. জাকির হোসেন ও পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার প্রমুখ।

ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হক বলেন, আজ শহরের অবৈধ দখলে থাকা খাল উদ্ধারের বাস্তব অবস্থা পর্যবেক্ষণ এবং পৌরসভার রাস্তার ফুটপাতে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান করা হয়।

২৪ ঘণ্টার মধ্যে দখল হওয়া স্থাপনা সরিয়ে না নিলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, আমরা যে কোন সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করবো। যাদেরকে সরিয়ে দেয়া হচ্ছে তারা যদি পুনরায় নামে তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ঈদ উপলক্ষ্যে জনসাধারণের চলাচলের সুবিধা অব্যাহত রাখতে সকল ব্যবসায়ীর সহযোগিতা কামনা করছি।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৭
এমএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।