ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেয়র হানিফ ফ্লাইওভারে ফ্রিস্টাইলে যাত্রী ওঠানামা!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৭
মেয়র হানিফ ফ্লাইওভারে ফ্রিস্টাইলে যাত্রী ওঠানামা! মেয়র হানিফ ফ্লাইওভারের প্রবেশমুখে যানবাহনের অবৈধ জটলা

ঢাকা: যাত্রাবাড়ী থেকে গুলিস্তানের দিকে আসার পথে কুতুবখালীতে ফ্লাইওভারের প্রবেশ মুখ। আর সেই মুখেই বাস ও টেম্পু দাঁড় করিয়ে যাত্রী ওঠা নামা করাতে ব্যস্ত হেলপার-ড্রাইভাররা। যার কারণে প্রবেশ মুখ বন্ধ হয়ে সৃষ্টি হয়েছে যানজটের।

যাত্রীদের এলোপাতাড়ি ওঠানামা কুতুবখালীর প্রবেশমুখ পার হয়ে একটু এগুলেই দেখা যায় এলোপাতাড়ি ভাবে বাসগুলো রাস্তায় যাত্রীদের ওঠানামা করাচ্ছে।

রাস্তার মাঝে দাঁড় করিয়ে যাত্রী ওঠানামা করাচ্ছে বাসগুলো যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারে সরেজমিনে গিয়ে দেখা যায়, রাস্তার মাঝে গাড়ি দাঁড় করিয়ে পিছনের গাড়িগুলোকে  তোয়াক্কা না করে ঝুঁকিপূর্ণভাবে যাত্রী ওঠানামা করানো হচ্ছে।

ঝুঁকিপূর্ণভাবে রাস্তা পার হচ্ছেন পথচারীরা ফ্লাইওভারের অনেক জায়গায় দেখা যাচ্ছে ঝুঁকিপূর্ণভাবে রাস্তা পার হচ্ছেন সাধারণ পথচারীরা।  

এভাবেই ঝুঁকিপূর্ণভাবে রাস্তা পার হন পথচারীরা

ফ্লাইওভারের চলন্ত দ্রুতগামী গাড়ি চলার মধ্যে রাস্তা পার হওয়াটা খুব সহজ একটা বিষয় নয়। তেমনি করে রাস্তা পার হতে গিয়ে অল্পের জন্য বেঁচে যান দুইজন নারী । ভয়ে তারা দেয়াল ঘেষে দাঁড়িয়ে আছেন।

ঝুঁকিপূর্ণভাবে চলন্ত বাসে উঠছেন এক যাত্রী ফ্লাইওভারের উপরে গাড়ি থামানো সম্পূর্ণ নিষেধ হলেও, গুলিস্তান থেকে সায়দাবাদের দিকে আসার সময় এক যাত্রী অনেকটা পথ দৌড়ে এসে রাস্তার মাঝখানে গাড়ি থামিয়ে ওঠেন। দৃশ্যটি বন্দি হয় বাংলানিউজের ক্যামেরায়।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।