ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিমুলিয়া ঘাটে পারের অপেক্ষায় ৩ শতাধিক যানবাহন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
শিমুলিয়া ঘাটে পারের অপেক্ষায় ৩ শতাধিক যানবাহন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের লৌহজংয়ের শিমুলিয়া ঘাটে তিন শতাধিক যানবাহন পারের অপেক্ষায় রয়েছে। ফলে দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা।

শুক্রবার (১৮ আগস্ট) সকাল থেকে ঘাট এলাকায় যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় এ অবস্থার সৃষ্টি হয়েছে। পদ্মার তীব্র স্রোতের সঙ্গে পাল্লা দিয়ে ১৬টি ফেরি চলাচল করছে।

শিমুলিয়া ঘাট ব্যবস্থাপক গিয়াসউদ্দিন পাটোয়ারি বাংলানিউজকে জানান, পদ্মার তীব্র স্রোতের সঙ্গে পাল্লা দিয়ে ফেরি চালাতে হিমশিম খেতে হচ্ছে। সকাল থেকে ঘাট এলাকায় তিন শতাধিক যানবাহন পারের অপেক্ষায় আছে। এর মধ্যে পণ্যবাহী ট্রাক ও মাইক্রোবাসের সংখ্যাই বেশি।   নির্দিষ্ট সময়ের থেকে বেশি সময় নিয়ে ধীর গতি নিয়ে ফেরি চলাচল করছে এই নৌরুটে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যাত্রী ও যানবাহনের চাপ কমে যাবে বলে জানান তিনি।

মাওয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ শরজিৎ কুমার ঘোষ বাংলানিউজকে জানান, নির্দিষ্ট সময়ের মধ্যে লঞ্চ ও সিবোর্ট ঘাট থেকে ছেড়ে যাচ্ছে। তবে দ‍ুর্ঘটনা এড়াতে সিবোর্ট যাত্রীদের লাইফ জ্যাকেট নিশ্চিত করা হচ্ছে। তবে পদ্মার তীব্র স্রোতের কারণে বাধাগ্রস্ত হচ্ছে নৌযান চলাচল।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad