ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ার মিরপুরে যুবকের জবাই করা লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, আগস্ট ২২, ২০১০

কুষ্টিয়া: জেলার মিরপুরে সুজিত সিংহ রায় (৩৪) নামে এক যুবককে জবাই করে হত্যা করেছে সন্ত্রাসীরা। রোববার সকাল সাড়ে ৮টার দিকে তার লাশ মিরপুর উপজেলার লন্দিরদিয়াড় গ্রাম থেকে উদ্ধার করে মিরপুর থানা পুলিশ।



সুজিত সিংহ একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক অসিত কুমার সিংহ রায়ের ছোট ভাই। ধারণা করা হচ্ছে পূর্ব শত্র“তার জের ধরে সন্ত্রাসীরা তাকে হত্যা করেছে।

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতের বড় ভাই অসিত কুমার সিংহ রায় বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘শনিবার সন্ধ্যায় মোটরসাইকেলে করে আসা অপরিচিত এক ব্যক্তি দৌলতপুর উপজেলার কাজিপুরের বাড়ি থেকে সুজিতকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোনও খোঁজ না পাওয়ায় বিষয়টি রাতেই দৌলতপুর থানা পুলিশকে জানানো হয়।

এদিকে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, কাজিপুর বাজারের হিটলারের দোকানের সামনে থেকে আশরাফ নামে এক ব্যক্তি সুজিতকে মোটরসাইকেল করে নিয়ে যায়। এরপর রোববার সকালে তার জবাই করা মৃতদেহ পাওয়া যায়।

তিনি জানান, এ ঘটনায় দোকানি হিটলারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।