ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুতুবদিয়ায় গাছকাটা নিয়ে সংঘর্ষ: ৭ নারীসহ আহত ১৫

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০১০

কক্সবাজার: কক্সবাজারের দ্বীপ উপজেলা কুতুবদিয়ার বড়ঘোপের ফতেয়ার পাড়া এলাকায় শনিবার বিকেলে গাছ কাটা নিয়ে দু’পরে সংঘর্ষে ৭ নারীসহ ১৫ জন আহত হয়েছেন।

আহতরা হলেন- আবদুল করিম (৫৫), মো. ইসমাঈল (৩০), রুবি আকতার (২৭), আমান উল্লাহ (৪৫), মোহাম্মদ উল্লাহ (৫০), রুবেল (৩০), মিনহাজ উদ্দিন (২৯), ইয়াসমিন (২৩), রিফাত সুলতানা (১৪), শামসুন্নাহার (১৪), মাইমুনা বেগম (৪৫), মো. ইমরান (১৮), সালেহ আহমদ (৪০), জান্নাতুল ফেরদৌস (২২) ও কুহিনুর আজম (১৮)।



আহতদের মধ্যে করিম, ইসমাঈল ও রুবিকে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
 
কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউসুফ সিদ্দিকী বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, শনিবার ফতেয়ার পাড়ার স্থানীয় ধলু কোম্পানি লোকজন নিয়ে একটি বিরোধপূর্ণ পুকুরের গাছ কাটতে শুরু করেন। প্রতিপক্ষ আবদুল করিম ও তার লোকজন তাতে বাধা দিলে উভয় পক্ষে সংঘর্ষ শুরু হয়।

এ ঘটনায় সন্ধ্যার পর একটি এজাহার দায়ের হলেও কোনো মামলা হয়নি বলে জানান কুতুবদিয়া থানার ওসি।
 
বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, আগস্ট ২১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।