ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এয়ার ইন্ডিয়া অফিস থেকে আগুনের উৎপত্তি!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৭
এয়ার ইন্ডিয়া অফিস থেকে আগুনের উৎপত্তি! হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে আগুন নেভাতে কাজ করছে ফায়ার সার্ভিস

ঢাকা: হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের মূল টার্মিনাল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

শুক্রবার ( ১১ আগস্ট) দুপুর দেড়টা থেকে পৌনে দুইটার মধ্যে বিমানবন্দর টার্মিনাল ভবনের তৃতীয় তলায় এয়ার ইন্ডিয়া এয়ারলাইন্সের অফিস থেকে আগুনের সূত্রপাত ঘটে বলে বাংলানিউজকে জানান বিমানবন্দরের নিরাপত্তায় দায়িত্বে থাকা এপিবিএন এর গোয়েন্দা শাখার একটি সূত্র।

এ সময় ফেরদৌস নামের আবুধাবিগামী এক যাত্রী সংবাদমাধ্যমকে জানান, টার্মিনাল ভবনের তৃতীয় তলায় এয়ার ইন্ডিয়া অফিসের বাথরুমে বৈদ্যুতিক শর্ট  সার্কিট থেকে এই আগুন লাগে।

প্রথমে কিছু বোঝা না গেলেও ধোঁয়ার কারণে বিষয়টি দৃশ্যমান হয়। এ সময় আতঙ্ক ছড়িয়ে পড়ে বিমানবন্দরে। তিনিসহ অনেক যাত্রীই টার্মিনাল ভবন থেকে বেরিয়ে আসেন।

এদিকে খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই তৎপরতা শুরু হয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সহ বিমানবন্দর কর্তৃপক্ষের। বেলা পৌনে তিনটায় শেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনাস্থলে বর্তমানে ফায়ার সার্ভিসের দশটি ইউনিট আগুন নেভাতে কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৭
এসজে/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।