ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে ১১ প্রতিষ্ঠানকে ৫৪ হাজার টাকা জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৭
ময়মনসিংহে ১১ প্রতিষ্ঠানকে ৫৪ হাজার টাকা জরিমানা ময়মনসিংহে ১১ প্রতিষ্ঠানকে ৫৪ হাজার টাকা জরিমানা

ময়মনসিংহ: ময়মনসিংহে দইয়ে ছত্রাক আর সবজিতে পঁচা গাজর-শসা ব্যবহার করাসহ বিভিন্ন অপরাধে ১১টি প্রতিষ্ঠানকে মোট ৫৪ হাজার টাকা জরিমানা করেছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

বুধবার (০৯ আগস্ট) রাতে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অভিযানটি পরিচালনা করেন জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক মো. শাহ আলম।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নগরীর চরপাড়া মোড় এলাকায় গোপাল মিষ্টান্ন ভান্ডারে দইয়ের মধ্যে ছত্রাক ও পাচঁতারা হোটেলে পঁচা গাজর,শসা, টেস্টিং সল্ট পাওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে তাদের যথাক্রমে ৭ হাজার ও ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও নিউ শাইনকে ৩ হাজার, নিউ ফুড পয়েন্টকে ৫ হাজার, শালবন রেস্তোরাঁকে ৩ হাজার, দয়াময়ী মিষ্টান্ন ভাণ্ডারকে ৫ হাজার, বিশাল সুইটমিটকে ৩ হাজার, রম-৩ সুইটস অ্যান্ড বেকারিকে ৩ হাজার, ঢাকা মিষ্টি মুখকে ৩ হাজার, লামিয়া কনফেকশনারিকে ৩ হাজার, রয়েল বেকারি বেগ গ্রুপকে ৩ হাজার টাকাসহ মোট ৫৪ হাজার টাকা জরিমানা করা হয়।

ঘটনাস্থলে বিপুল পরিমাণ ছত্রাক জন্মানো দই, পঁচা গাজর, শসা, টেস্টিং সল্ট, মেয়াদোত্তীর্ণ লাচ্ছি এবং পাউডার দুধ ধ্বংস করা হয়।

এ সময় উপস্থিত জনসাধারণকে সচেতন করার জন্য তাদের মাঝে আইনের লিফলেট বিতরণ করা হয় বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ০৫৫৬ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৭
এমএএএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad