ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৭
পিরোজপুরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা

পিরোজপুর: পিরোজপুর সদর উপজেলার শিকদার মল্লিক ইউনিয়নে এক গৃহবধূকে (১৯) ধর্ষণের অভিযোগে দেবরসহ (স্বামীর মামাতো ভাই) তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

মঙ্গলবার (৮ আগস্ট) সকালে গৃহবধূর স্বামী বাদী হয়ে পিরোজপুর সদর থানায় মামলাটি দায়ের করেন।
 
মামলার আসামিরা হলেন- নির্যাতিতা গৃহবধূর স্বামীর মামাত ভাই সদর উপজেলার শিকদার মল্লিক ইউনিয়নের পশ্চিম চালিতাখালী গ্রামের জাফর মোল্লার ছেলে হাচিব মোল্লা (২৫), একই গ্রামের মৃত আফজাল সিকদারের ছেলে এনায়েত সিকদার (৩০) ও মৃত সোনামুদ্দিন সরদারের ছেলে জিয়া সরদার (৩২)।


 
মামলা সূত্রে জানা গেছে, রোববার (৬ আগস্ট) রাতে ওই গৃহবধূ তার স্বামীর সঙ্গে ঝগড়া করে বাবার বাড়ি যাচ্ছিলেন। পথে মামাত দেবর হাচিব তাকে বাবার বাড়ি নিয়ে যাওয়ার কথা বলে মুখ চেপে ধরে রাস্তার পাশে এক বাগানে নিয়ে যায়। সেখানে এনায়েত সিকদার ও জিয়া সরদারের সহায়তায় সারারাত গৃহবধূকে ধর্ষণ করে বাগানে ফেলে রেখে যায়। পরদিন সকালে ওই গৃহবধূ বাড়িতে ফিরে এসে জ্ঞান হারিয়ে ফেলে। পরে তাকে উদ্ধার করে সোমবার বিকেলে পিরোজপুর সদর হাসাপাতালে ভর্তি করা হয়।
পিরোজপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন বাংলানিউজকে জানান, গৃহবধূর ডাক্তারি পরীক্ষা চলছে। অভিযুক্ত আসামিদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালাচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, ০৮ আগস্ট, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।