ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈদের আগে ও পরের তিনদিন ফেরিতে ট্রাক পারাপার বন্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৭
ঈদের আগে ও পরের তিনদিন ফেরিতে ট্রাক পারাপার বন্ধ বিআইড‌ব্লিউ‌টিএ ভবনের মু‌ক্তিযোদ্ধা স্মৃ‌তি মিলনায়তনে সভা/ ছবি: দীপু মালাকার

ঢাকা: ঈদুল আজহার আগের তিনদিন ও পরের তিনদিন নিত্যপ্রয়োজনীয় পণ্য ও কুরবানির পশুবাহী ট্রাক ব্যতীত অন্যান্য সাধারণ ট্রাক ও কাভার্ড ভ্যান ফেরিতে পারাপার বন্ধ রাখার নির্দেশ দিয়েছে নৌপরিবহন মন্ত্রণালয়।

ঈদে স্বাভাবিক লঞ্চ চলাচল নিশ্চিত করতে নৌপথে সকল ধরনের জাল পাতা বন্ধ এবং নৌযানে পর‌্যাপ্ত বয়া, বাতি ও মার্কিংয়ের ব্যবস্থা করারও নির্দেশনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (০৮ আগস্ট) বিআইড‌ব্লিউ‌টিএ ভবনের মু‌ক্তিযোদ্ধা স্মৃ‌তি মিলনায়তনে ঈদুল আজহা উপলক্ষে নৌপথে যাত্রীদের সুষ্ঠু ও নিরাপদ চলাচল নি‌শ্চিতকরণে কর্মপন্থা গ্রহণের লক্ষ্যে অনুষ্ঠিত এক সভায় এসব সিদ্ধান্ত হয়।

 

সভায় উপস্থিত ছিলেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ), বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) চেয়ারম্যানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৭
এসএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।