ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তুফান ও কাউন্সিলর রুমকিকে ফের রিমান্ডে চায় পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৭
তুফান ও কাউন্সিলর রুমকিকে ফের রিমান্ডে চায় পুলিশ

বগুড়া: বগুড়ায় ধর্ষিতা এক শিক্ষার্থী ও তার মাকে পিটিয়ে অমানবিক কায়দায় নির্যাতন করে মাথা ন্যাড়া করে দেওয়ার ঘটনার মামলার মূলহোতা তুফান সরকার ও কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকিকে নতুন করে আবারো রিমান্ড চায় পুলিশ।

রোববার (০৬ আগস্ট) দুপুরের পর যেকোনো সময় দু’জনকে জেলার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শ্যাম সুন্দর রায়ের আদালতে হাজির করে রিমান্ড আবেদন জানাবেন মামলার তদন্ত কর্মকর্তা।

দুপুর সোয়া ২টার দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া সদর থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) আবুল কালাম আজাদ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, তুফান সরকার ও কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকির দু’দিনের রিমান্ড শেষ হচ্ছে রোববার। ফলে তাদের আদালতে হাজির করা হবে। দু’জনকে নতুন করে ফের পুলিশি হেফাজতে নিতে ৫ দিনের রিমান্ড আবেদন জানানো হবে।

এর আগে শুক্রবার (২৮ জুলাই) বিকেলে বগুড়া পৌরসভার সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকির চকসুত্রাপুর এলাকার বাসায় সদ্য এসএসসি পাস করা মেয়েটি ধর্ষণ ও শালিসের নামে  মা-মেয়ের ওপর অমানবিক নির্যাতনের ঘটনা ঘটে।  
 
বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৭
এমবিএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।