ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে আড়াই বছরের শিশুকে ধর্ষণচেষ্টা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৭
রাজশাহীতে আড়াই বছরের শিশুকে ধর্ষণচেষ্টা

রাজশাহী: রাজশাহীতে আড়াই বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ ওঠেছে। শনিবার (০৫ আগস্ট) বিকেলে মহানগরীর মতিহার থানার অক্ট্রোয় মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

পাশবিক নির্যাতনের শিকার ওই শিশুটিকে সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। ঘটনার পর অভিযুক্ত বখাটেকে আটক করতে অভিযান চাল‍াচ্ছে পুলিশ।

তবে, তাকে বাড়িতে পাওয়া যায়নি। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত বখাটের মাকে থানায় নিয়ে যাওয়া হয়েছে বলেও জানিয়েছেন মতিহার থানার পুলিশ পরিদর্শক মাহবুব হোসেন।

মাহবুব হোসেন বলেন, অভিযুক্ত বখাটের নাম মামুনুর রশীদ ওরফে শান্ত (১৫)। শান্ত তার পরিবারের সঙ্গে অক্ট্রোয় মোড় এলাকায় টিনশেড একটি বাড়িতে ভাড়া থাকে। তাদের গ্রামের বাড়ি রাজশাহীর তানোর উপজেলায়।

শান্তর পরিবার যে বাড়িতে ভাড়া থাকেন, সে বাড়িতে কয়েকদিন আগে নির্যাতিত ওই শিশুর পরিবারও ভাড়া আসেন। শনিবার বিকেলে ঘরে একা পেয়ে শান্ত ওই শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শিশুটির চিৎকারে পরিবারের লোকজন ছুটে গেলে শান্ত পালিয়ে যায়।

পরে নির্যাতনের শিকার শিশুটিকে হাসপাতালে নেওয়া হয়। এ ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।