ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

‘ছাত্রলীগের কর্মকাণ্ডে হারবে আওয়ামী লীগ’

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-০৫ ০৩:৩০:২৭ পিএম
‘ছাত্রলীগের কর্মকাণ্ডে হারবে আওয়ামী লীগ’

শাবিপ্রবি: বিশিষ্ট শিক্ষাবিদ এবং দেশবরেণ্য লেখক অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল বলেছেন, আগামী নির্বাচনে যদি আওয়ামী লীগ হারে, তার কারণ হবে ছাত্রলীগের কর্মকাণ্ড।

শনিবার (০৫ আগস্ট) শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সিএসই কার্নিভালের সমাপনী অনুষ্ঠানে ছাত্রলীগের উশৃঙ্খল কর্মকাণ্ডে ক্ষুব্ধ হয়ে একথা বলেন এ শিক্ষাবিদ।

অনুষ্ঠানের শুরুতেই বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন সদলবলে অনুষ্ঠানস্থলে মিছিল নিয়ে প্রবেশ করেন।

এসময় বক্তা অধ্যাপক জহিরুল ইসলাম বক্তৃতা বন্ধ করে দেন। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের উপস্থিতিতে এ ঘটনায় অতিথিরা বেশ বিব্রতকর অবস্থায় পড়েন।

জাফর ইকবাল বলেন, ‘শেখ হাসিনা কিন্তু বাংলাদেশের জন্য অনেক কাজ করেছেন। আগামী নির্বাচনে আওয়ামী লীগের জয়ের খুবই সুযোগ রয়েছে। কিন্তু আওয়ামী লীগ যদি হারে, হারবে ছাত্রলীগের কিছু ছেলের কর্মকাণ্ডের জন্য’।

রুহুল আমিনকে উদ্দেশ্য করে তিনি বলেন, এখানে যারা বসা, সবাই কিন্তু তোমার শিক্ষক। আমাদের কিন্তু তোমার সম্মান দেখাতে হবে। তুমি এভাবে হইহুল্লোড়-মিছিল করে ঢুকলে। ভবিষ্যতে এসব আর করবে না।

বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সমাপনী অনুষ্ঠান চলে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa