ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উল্লাপাড়ায় চুরির দায়ে ইউপি সদস্য কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৭
উল্লাপাড়ায় চুরির দায়ে ইউপি সদস্য কারাগারে

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় চুরির দায়ে আটক ইউপি সদস্যসহ দুই জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শনিবার (০৫ আগস্ট) বিকেলে সিরাজগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্র্যাট আদালতে তাদের হাজির করা হলে বিচারক দু’জনকেই কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আটকরা হলেন- উপজেলার কয়ড়া ইউনিয়ন পরিষদের সদস্য ইউসুফ আলী ও শাহজাদপুর উপজেলার দিলরুবা বাসস্ট্যান্ড এলাকার বাসিন্দা রফিকুল ইসলাম।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কওশিক আহম্মেদ বাংলানিউজকে জানান, শুক্রবার (০৪ আগস্ট) রাতে উপজেলার ভদ্রকোল গ্রামের আব্দুল মান্নান নামে এক কৃষকের বাড়িতে চুরি করতে গিয়ে ইউপি সদস্য ও তার সহযোগী জনতার হাতে ধরা পড়েন। পরে তাদের গণপিটুনি দিয়ে শনিবার সকালে পুলিশে সোপর্দ করে জনতা। বিকেলে পুলিশ তাদের আদালতে হাজির করলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তিনি আরও জানান, ইউপি সদস্য ইউসুফের বিরুদ্ধে একাধিক চুরির অভিযোগ রিয়েছে।

এ ব্যাপারে কয়ড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেলাল উদ্দিন বাংলানিউজকে জানান, ইউপি সদস্য ইউসুফ দীর্ঘদিন ধরে এলাকায়া মাদক ব্যবসাসহ নানা অপকর্ম করে আসছেন। জনপ্রতিনিধি হওয়ায় এলাকাবাসী তার বিরুদ্ধে কোনো অভিযোগ আনতে সাহস পায়নি।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৭
টিএ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।