ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভৈরবে বাসকে ট্রেনের ধাক্কার ঘটনায় তদন্ত কমিটি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৭
ভৈরবে বাসকে ট্রেনের ধাক্কার ঘটনায় তদন্ত কমিটি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরবের শম্ভুপুর রেলগেটে বাসকে ট্রেনের ধাক্কার ঘটনায় গেইটম্যান মো. হেলাল উদ্দিনকে সাময়িক বরখাস্ত করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। এ ঘটনায় রেলওয়ে এবং জেলা প্রশাসন থেকে দু'টি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (০৫ আগস্ট) বিকেলে ভৈরব বাজার রেলওয়ে জংশনের সহকারী নির্বাহী প্রকৌশলী আহসান হাবিব বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রেল কর্তৃপক্ষ রেলওয়ে ঢাকার সহকারী পরিবহন কর্মকর্তা মো. রেজাউল হককে আহ্বায়ক করে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে।

অপরদিকে জেলা প্রশাসন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আলমগীর হুছাইনকে আহ্বায়ক করে সাত সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে।

বিকেলে এ ব্যাপারে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আলমগীর হুছাইন বাংলানিউজকে জানান, তিনদিনের মধ্যে তদন্ত কাজ সম্পন্ন করার নির্দেশ দেওয়া হয়েছে। রোববার (০৬ আগস্ট) এ কমিটি ভৈরবে গিয়ে তদন্ত কাজ শুরু করবে।

শুক্রবার (০৪ আগস্ট) দুপুর সোয়া ২টার দিকে ভৈরবের শম্ভুপুর রেলগেটে ময়মনসিংহ থেকে ভৈরবগামী ২৪২ নম্বর ডাউন লোকাল ট্রেন কিশোরগঞ্জের তাড়াইলগামী যাত্রীবাহী একটি বাসকে ধাক্কা দেয়। এতে অন্তত ৩৫ বাসযাত্রী আহত হন।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ