ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগমারায় পল্লি চিকিৎসককে তুলে নিয়ে নির্যাতন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৭
বাগমারায় পল্লি চিকিৎসককে তুলে নিয়ে নির্যাতন বাগমারায় পল্লি চিকিৎসককে তুলে নিয়ে নির্যাতন/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: রাজশাহীর বাগমারায় আব্দুস সালাম (৪০) নামে এক পল্লি চিকিৎসককে তুলে নিয়ে গিয়ে নির্যাতন করা হয়েছে।

শনিবার (০৫ আগস্ট) সকাল সোয়া ৯টার দিকে উপজেলার তালতলি বাজারে নিজের ওষুধের দোকান থেকে তাকে তুলে নিয়ে গিয়ে গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদে নির্যাতন করা হয়।

খবর পেয়ে দুপুর ১২টার দিকে ওই ইউনিয়ন পরিষদ থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে বাগমারা থানা পুলিশ।

এ ঘটনায় বর্তমানে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির আহমেদ বাংলানিউজকে জানান, নির্যাতনের শিকার আব্দুস সালামের বাড়ি ওই ইউনিয়নের কনোপাড়া গ্রামে। তালতালি বাজারে তার ওষুধের দোকান রয়েছে।

শনিবার সকাল সোয়া ৯টার দিকে আব্দুস সালাম তার ওষুধের দোকানে ছিলেন। এ সময় দুইটি মোটরসাইকেলে পাঁচজন ব্যক্তি তার দোকানে যায়। যাদের মধ্যে একজন গ্রাম পুলিশের পোশাকে ছিলো।

মোটরসাইকেল থেকে নেমেই তারা স্থানীয় ইউপি সদস্য আবেদ আলী মোল্লার উপস্থিতিতে দোকানের ভেতর ঢুকে আব্দুস সালামকে পিটিয়ে জখম করে এবং টেনে হিচড়ে বের করে। এ সময় দোকানের আসবাবপত্রও ভাঙচুর করে তারা। পরে আব্দুস সালামকে মোটরসাইকেলে করে তুলে নিয়ে যায় গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদে।

ওসি নাছিম আহমেদ বলেন, খবর পেয়ে থানার উপপরিদর্শক (এসআই) শাহীন ফোর্স নিয়ে গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদ থেকে আব্দুস সালামকে আহত অবস্থায় উদ্ধার করে। পরে পুলিশ তাকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন। পরে তার ভাঙচুর হওয়া দোকানও পরিদর্শন করা হয়।

বর্তমানে তাকে কী কারণে নির্যাতন করা হয়েছে এবং এর সঙ্গে কারা কারা জড়িত সেই বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে থানায় মামলার হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।