ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০১০

ঢাকা: রাজধানীতে সড়ক দুর্ঘটনায় শুক্রবার রাতে অজ্ঞাত দুই বৃদ্ধ নিহত হয়েছেন। পুলিশ তাদের মৃতদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।



বাড্ডা থানা পুলিশ জানায়, শুক্রবার রাত একটার দিকে বাড্ডার নুরেচালা এলাকার রাস্তা থেকে চেক লুঙ্গি ও গোলাপী রংয়ের শার্ট পরা ৬০ বছরের এক বৃদ্ধকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল জানান, রাস্তা পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় তার মৃত্যু হয়েছে। লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

বিমানবন্দর পুলিশ জানায়, গতকাল রাত সাড়ে দশটার দিকে র‌্যাব-১ এর কার্যালেেয়র পাশে রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত একটি গাড়ি চেক লুঙ্গি ও কালো জ্যাকেট পরা ৬৫ বছরের এক বৃদ্ধকে ধাক্কা দিলে ঘটনাস্থালেই তিনি মারা যান।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুদ্দিন সালেহ আহমেদ বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অজ্ঞাতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই ঘটনায় থানা দুটিতে অপমুত্যু মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, আগস্ট ২১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।