ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না.গঞ্জে চলন্ত ট্রাকে কিশোরীকে ধর্ষণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৭ ঘণ্টা, আগস্ট ২, ২০১৭
না.গঞ্জে চলন্ত ট্রাকে কিশোরীকে ধর্ষণ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চলন্ত ট্রাকে ১৫ বছরের এক কিশোরীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে চালক ও তার সহকারীর বিরুদ্ধে।

বুধবার (০২ জুলাই) সকালে এলাকবাসীর সহায়তায় পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে হাসপাতালে পাঠিয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবু বকর বাংলানিউজকে জানান, ধর্ষণের শিকার ওই কিশোরী মঙ্গলবার (০১ আগস্ট) বিকেল ৪টার দিকে মায়ের সঙ্গে অভিমান বাড়ি থেকে গাজীপুর চৌরাস্তা এলাকায় চলে আসে।

আনুমানিক রাত ৮টার দিকে একটি মালবাহী ট্রাকের (ঢাকা-মেট্রো ট-০২-০৩৪৪) চালক মেহেদী হাছান ও তার সহকারী সোহান ওই কিশোরীকে একা পেয়ে জোরপূর্বক ট্রাকে তুলে নেয়। পথিমধ্যে তারা পালাক্রমে ধর্ষণ করে।

তিনি আরও জানান, সকালে সিদ্ধিরগঞ্জের এসিআই পানির কল এলাকায় ট্রাক থেকে মেয়েটি কান্না করলে স্থানীয় লোকজন এগিয়ে এলে ওই ধর্ষণকারী ট্রাক ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই কিশোরীকে উদ্ধার করে। এ সময় ওই ট্রাকটি জব্দ করে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়ে আসেন।

ধর্ষণের শিকার কিশোরীর বাড়ি গাজীপুর জেলার কাপাসিয়া থানার মনিপুর এলাকায়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এসআই আবু বকর।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।