ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

মা-মেয়ে নির্যাতনে অভিযুক্ত নারী কাউন্সিলর গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৭
মা-মেয়ে নির্যাতনে অভিযুক্ত নারী কাউন্সিলর গ্রেফতার

বগুড়া: বগুড়ায় ক্যাডার দিয়ে তুলে এনে তরুণী ধর্ষণের পর তাকে ও তার মাকে নির্যাতনের ঘটনায় অভিযুক্ত কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকি (৩২) ও তার মা রুমি বেগমকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৩০) রাত ৮টার দিকে পুলিশের একটি দল পাবনায় অভিযান চালিয়ে দু’জনকে গ্রেফতার করে।

গ্রেফতার রুমকি বগুড়া পৌরসভার ৪, ৫, ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর ও শহরের চকসুত্রাপুর এলাকার জাহিদ হাসানের স্ত্রী এবং  তার মা রুমি শহরের বাদুরতলা এলাকার জামিলুর রহমান রুনুর স্ত্রী।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হোসেন বাংলানিউজকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, শনিবার (২৮ জুলাই) ভোরে অভিযান চালিয়ে পুলিশ বগুড়া শহর শ্রমিক লীগের আহ্বায়ক ধর্ষক তুফান সরকার, সহযোগী আলী আজম দিপু, রুপম হোসেন ও আতিকুর রহমানকে গ্রেফতার করে।

গ্রেফতার ৪ জনের মধ্যে আসামি আতিকুর রহমান ইতোমধ্যে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। পাশাপাশি এ আসামি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছে। তাকে বাদ দিয়ে রোববার (৩০ জুলাই) বেলা সাড়ে ১০ টার দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর (অপারেশন) আবুল কালাম আজাদ নারী ও শিশু নির্যাতন দমন আদালতে আসামিদের হাজির করে ৭দিনের রিমান্ড আবেদন করলে আদালত ৩ জনের রিমান্ড মঞ্জুর করেন।

শুক্রবার (২৮ জুলাই) বিকেলে বগুড়া পৌরসভার ৪, ৫, ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকির চকসুত্রাপুর এলাকার বাসায় সদ্য এসএসসি পাস করা মেয়েটি ধর্ষণ ও শালিসের নামে  মা-মেয়ের ওপর অমানবিক এ নির্যাতন করা হয়।

নির্যাতনের শিকার মা মুন্নি বেগম বাদী হয়ে এ ঘটনায় নারী কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকিসহ মোট ৯ জনকে আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৭
এমবিএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।