ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৭
সিরাজগঞ্জে শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ সদর উপজেলার বানিয়াগাঁতী গ্রামে ৫ বছরের একটি শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।

রোববার (৩০ জুলাই) বিকেলে সিরাজগঞ্জ সদর থানায় শিশুটির বাবা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এর আগে শনিবার (২৯ জুলাই) দুপুরে খোকশাবাড়ী ইউনিয়নের বানিয়াগাঁতী গ্রামে এ ঘটনা ঘটে।

মামলার বিবরণে শিশুটির বাবা উল্লেখ করেন, শনিবার দুপুরের দিকে নিজেদের ফ্রিজ থেকে বরফ খাওয়ানোর কথা বলে তার শিশু কন্যাকে বাড়িতে ডেকে নেয় একই গ্রামের শাহ আলমের ছেলে সাজিদ হোসেন (১৫)। ফাঁকা বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে সে। কিছুক্ষণ পরে শিশুটি কাঁদতে কাঁদতে বাড়িতে এসে বিস্তারিত বলে। পরে শিশুটি অসুস্থ বোধ করলে রাতে তাকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন বাংলানিউজকে জানান, ধর্ষণচেষ্টার ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আমরা অভিযোগ পেয়েছি, অভিযুক্তকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, ৩০ জুলাই, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।