ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জাবি ছাত্রলীগ নেতাকে কারণ দর্শানোর নোটিশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৭
জাবি ছাত্রলীগ নেতাকে কারণ দর্শানোর নোটিশ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের জন্য শাখা ছাত্রলীগের সহ-সভাপতি হামজা রহমান অন্তরকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে ছাত্রলীগ।

রোববার (৩০ জুলাই) শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল ও সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চলের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংবাদ প্রতিনিধির সঙ্গে হামজা অসৌজন্যমূলক আচরণ এবং ২২ জুলাই দৈনিক সমকাল পত্রিকায় প্রকাশিত সংবাদ, ছাত্রলীগ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তিকে প্রশ্নবিদ্ধ করেছে।

তাই আগামী ১০ কর্মদিবসের মধ্যে এই ঘটনার উপযুক্ত কারণ দর্শানোর নির্দেশ দেওয়া হলো।  

এ বিষয়ে সমকালের জাবি প্রতিনিধি আরিফুল নেহাল বাংলানিউজকে বলেন, আমি নিশ্চিত হয়ে ও সতর্কতার সঙ্গে নিউজ করেছি। হামজাকে ব্যক্তিগতভাবে চিনি না। কিন্তু নিউজের পর তার আচরণ ছিল অপেশাদার।  

গত ২২ জুলাই ‘জাবি ছাত্রলীগ নেতাদের নির্দেশে ক্যান্টিন বন্ধ’ শিরোনামে নিউজ করায় হামজা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই সাংবাদিকের বিরুদ্ধে নানা অপপ্রচার ও হুমকি দেন।  

বাংলাদেশ সময়: ১৭২১ ঘন্টা, ৩০ জুলাই, ২০১৭
জিওয়াই/আরআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।