ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিএনপি-জামায়াতকে প্রতিরোধ করতে হবে: শ্রম প্রতিমন্ত্রী

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪০ ঘণ্টা, আগস্ট ২১, ২০১০

খুলনা: জামায়াত ইসলামী ও বিএনপির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান। তা না হলে দেশে ১৭ আগস্ট সিরিজ বোমা হামলা ২১ আগস্ট গ্রেনেড হামলার মতো ঘটনা ঘটতেই থাকবে বলে তিনি আশঙ্কা প্রকাশ করেন।



প্রতিমন্ত্রী শনিবার সকালে নগরীর পিকচার প্যালেস মোড়ে ২১ আগস্ট গ্রেনেড হামলার ৬ষ্ঠ বর্ষপুর্তিতে হামলাকারীদের শাস্তি ও ৭২’র সংবিধান দ্রুত প্রবর্তনের দাবিতে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।

তিনি বলেন, ‘বিএনপি-জামায়াত জোট সরকারের প্রত্য মদদে গ্রেনেড হামলা হয়। তারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। তাদেরকে অবিলম্বে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে। ’

প্রতিমন্ত্রী অভিযোগ করে বলেন, ‘চারদলীয় জোট সরকার আমলের সুবিধাবাদী কিছু আমলা এখনও প্রশাসনের  কলকাঠি নাড়াচ্ছেন। তারা সরকারের ভাবমূর্তি নষ্ট করতে পবিত্র রমজান মাসে ইফতার, তারাবিহ নামাজ ও সেহেরীর সময় পরিকল্পিতভাবে বিদ্যুতের লোডশেডিং করছে। ’

খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত মানববন্ধনে সভাপতিত্ব করেন মহানগর সভাপতি ও খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।

অন্যদের মধ্যে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশিদ, উর্ধ্বতন সহ-সভাপতি মোল্লা জালাল উদ্দিন এমপি, মহানগর সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান গাজী আব্দুল হাদী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, আগস্ট ২১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।