ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে ঝালমুড়ি বিক্রেতাদের মল্লযুদ্ধে নিহত ১

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১১

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বৃহস্পতিবার সকালে জায়গা দখলকে কেন্দ্র করে দু’জন ঝালমুড়ি বিক্রেতার মল্লযুদ্ধে নুরুল ইসলাম (৫০) নামের একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ অপর ঝালমুড়ি বিক্রেতাকে আটক করেছে।



প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আড়াইহাজার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, উপজেলার খাগকান্দা ইউনিয়নের লালুরকান্দি গ্রামে লালুরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে প্রতিদিন ঝালমুড়ি বিক্রি করে একই গ্রামের মৃত মাতবর আলীর ছেলে নুরুল ইসলাম। বৃহস্পতিবার সকালে স্কুলের সামনে একই স্থানে ঝালমুড়ি বিক্রি শুরু করে পাশের উচিতপুরা ইউনিয়নের মৃত আফসরউদ্দিনের ছেলে ইসলামউদ্দিন।

সকাল ১০টায় একই স্থানে ঝালমুড়ি বিক্রি নিয়ে দুই বিক্রেতার মধ্যে প্রথমে বাকবিত ও পরে হাতাহাতি হয়। এর এক পর্যায়ে নুরুল ইসলাম মাটিতে লুটিয়ে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মৃত্যুর পর অপর ঝালমুড়ি বিক্রেতা ইসলামউদ্দিন পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাকে আটক ও পরে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।