ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরগুনায় জেলা বিএনপি অফিস অবরুদ্ধ, গ্রেপ্তার ৩১

বরগুনা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১১

বরগুনা: হরতালকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল থেকে বরগুনা জেলা বিএনপি অফিস অবরুদ্ধ করে রেখেছে পুলিশ। শেষ খবর পাওয়া পর্যন্ত জেলার বিভিন্ন উপজেলা থেকে ৩১ জন বিএনপি ও জামায়াত কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।



এদিকে পুলিশের বাধার মুখে খ- খ-ভাবে পিকেটাররা হরতাল পালনের চেষ্টা করছে। শহরে রিক্সাভ্যান চলাচল করলেও দূরপাল্লার কোনও যানবাহন বরগুনা ছেড়ে যায়নি।

আটকদের মধ্যে ১৯ জনের নাম পাওয়া গেছে। এরা হলেন- সদর উপজেলার শাহিন, সোহেল, রাজু, জসিম, মনিরুল ইসলাম, আমতলী উপজেলার নূর আলম, সৈয়দ জাহিদুল ইসলাম, ইসমাইল, ছত্তার, লোকমান, লিটন, মনির বিশ্বাস, মনির মিয়া, বামনা উপজেলার মাইনুল, শফিকুল আলম, জামাল, নাসির এবং বেতাগী উপজেলার স্বপন ও তালতলীর জাকির শরীফ।

বরগুনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রেজবুল কবির বাংলানিউজকে জানান, শান্তিপূর্ণ হরতালকে বাধাগ্রস্থ করার জন্য পুলিশ এসব নেতা-কর্মীদের আটক করেছে।

বরগুনা পুলিশ সুপার মাহবুব হাকিম জানান, বিভিন্ন মামলার আসামিসহ বুধবার থেকে এ পর্যন্ত ৩১জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে বৃহস্পতিবারের হরতালকে কেন্দ্র বিশৃংখলা ঘটাতে পারে এমন আশংকায় ১০/১২ জনকে আটক করা হয়েছে।
 

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, ২২সেপ্টেম্বর, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।