ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় বৃদ্ধাসহ নিহত ২, আহত ২০: সড়ক অবরোধ

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০১০

গোপালগঞ্জ: গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধাসহ দুজন নিহত ও কমপে ২০ জন আহত হয়েছেন। এ ঘটনায় জনতা সড়ক অবরোধ করলে কোটালীপাড়া-রাজৈর সড়কে আড়াই ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।



প্রথম দুর্ঘটনাটি ঘটে শুক্রবার রাত ৩ টার দিকে  ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মাঝিগাতী এলাকায়। অপরদিকে কোটালীপাড়া উপজেলার কোটালীপাড়া-রাজৈর সড়কের দেকগ্রামে শনিবার সকাল সাড়ে ৮টায় ঘটে দ্বিতীয় দুর্ঘটনানি।

কাশিয়ানী থানার ওসি মেজবাহউদ্দিন জানান, শুক্রবার রাত ৩টার দিকে মাঝিগাতীতে মহাসড়কে একটি ত্র“টিপূর্ণ পিকআপ মেরামতের সময় বিকাশ পরিবহনের একটি দ্রুতগামী নৈশকোচ পিকআপের সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তার পাশ্ববর্তী খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে নিহত হন বাসযাত্রী ব্যবসায়ী আলীম শেখ। আহত হন অন্তত ২০ জন । আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

নিহত আলীম গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার পকুরতিয়া গ্রামের নেকার আলীর ছেলে।

এদিকে,    দুর্ঘটনার পর কোটালীপাড়া-রাজৈর সড়কের দেবগ্রামে উত্তেজিত জনতা সড়কে গাছ ফেলে অবরোধ সৃষ্টি করায় ওই সড়কে প্রায় আড়াই ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা কবীর মাহামুদ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস ফয়সাল বেলা ১১টায় স্থানীয়দের সঙ্গে বৈঠক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, ‘ওই সড়কে একটি বাস পথচারী আলোমতি বিশ্বাসকে (৬৫) চাপা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় স্থানীরারা ১১টা পর্যন্ত সড়ক অবরোধ করে রাখেন। ’

লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

নিহত আলোমতি দেবগ্রামের নরেন্দ্রনাথ বিশ্বাসের স্ত্রী।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।