ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে ট্রাফিক ইন্সপেক্টর প্রত্যাহারের দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
নাটোরে ট্রাফিক ইন্সপেক্টর প্রত্যাহারের দাবি

নাটোর: যানবাহন থেকে চাঁদাবাজি ও হয়রানী বন্ধে নাটোরের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মাহমুদুন্নবীকে প্রত্যাহরের দাবি জানিয়েছেন উত্তরবঙ্গ রাজশাহী ও রংপুর বিভাগের ট্রাক, ট্যাংক-লরি, কাভার্ডভ্যান, পিকআপ ভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নেতারা।

মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে নাটোর শহরের মাদ্রসা মোড়ে সংগঠনের স্থানীয় কার্যালয়ে এক মতবিনিময় সভায় নেতারা এ দাবি জানান।

সভায় নেতারা বলেন, ১ আগস্টের মধ্যে ওই ট্রাফিক ইন্সপেক্টরকে নাটোর থেকে প্রত্যাহার না করলে উত্তরাঞ্চল জুড়ে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।



নাটোর জেলা ট্রাক, ট্যাংক-লরি ও কাভার্ডভ্যান, পিকআপ ভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি আনিছুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের রাজশাহী ও রংপুর বিভাগীয় কমিটির সভাপতি শামসুর রহমান খান মানিক।

এসময় বক্তব্য রাখেন- সংগঠনের রাজশাহী জেলা কমিটির সভাপতি মো. সদরুল ইসলাম, আন্দোলন সংগ্রাম পরিচালনা কমিটির আহ্বায়ক মো. আব্দুল মান্নান আকন্দ, রাজশাহী ও রংপুর বিভাগীয় কমিটির সহ-সভাপতি মো. মোস্তারুল ইসলাম আলম, যুগ্ম সম্পাদক আব্দুল মান্নান মণ্ডল, গাইবান্ধা জেলা কমিটির সভাপতি মো. আব্দুল করিম, আন্দোলন সংগ্রাম পরিচালনা কমিটির সহ- সভাপতি হাবিবুর রহমান খান চুন্নু, নাটোর জেলা কমিটির সাধারণ সম্পাদক শেখ ইয়াকুব আলী হীরা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
টিএ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।