ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১ কিলোমিটার রাস্তার জন্য দুর্ভোগে ৩ হাজার মানুষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১০ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
১ কিলোমিটার রাস্তার জন্য দুর্ভোগে ৩ হাজার মানুষ ছবি-বাংলানিউজটোয়েটিফোর.কম

হবিগঞ্জ: মাত্র ১ কিলোমিটার রাস্তা মেরামতের অভাবে দুর্ভোগ পোহাচ্ছেন হবিগঞ্জ শহরতলীর গোপায়া ইউনিয়নের প্রায় ৩ হাজার মানুষ।

প্রতিনিয়ত দুর্ঘটনার আশঙ্কা নিয়ে যাতায়াত করতে হচ্ছে স্কুল-কলেজগামী শিক্ষার্থীদের। সড়কটি দিয়ে চলাচলকারী সিএনজি চালিত অটোরিকশা ও ব্যাটারি চালিত টমটম প্রায়ই উল্টে পার্শ্ববর্তী খাদে পড়ে দুর্ঘটনার শিকার হন যাত্রীরা।

স্থানীয়রা জানান, হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ রোডের মধ্যবর্তী স্থানে গোপায়া-আনন্দপুরের সংযোগ সড়কটির কার্পেটিং উঠে গিয়ে পরিণত হয়েছে মরণ ফাঁদে। দীর্ঘদিন ধরে মেরামতের কোনো ছোঁয়া না পাওয়ায় স্থানে স্থানে সৃষ্টি হয়েছে গর্তের। ফলে প্রায়ই ঘটছে ছোট-বড় দুর্ঘটনা।

ছবি-বাংলানিউজটোয়েটিফোর.কমতারা বলেন, এ রাস্তাটি দিয়ে একটি সরকারি কমিউনিটি ক্লিনিক ও একটি প্রাইভেট কলেজসহ বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী এবং বহুলা এলাকার প্রায় দুই হাজার লোকজনের চলাচল। জনগুরুত্বপূর্ণ রাস্তাটি মেরামতের জন্য কর্তৃপক্ষের কাছে বার বার দাবি জানালেও তারা কোনো পদক্ষেপ নিচ্ছেন না বলে অভিযোগ স্থানীয়দের|

এ ব্যাপারে হবিগঞ্জ এলজিইডি’র সহকারী প্রকৌশলী শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, আমরা রাস্তাটি পরিদর্শন করেছি। বর্ষার কারণে কাজ করা যাচ্ছে না। বর্ষা মৌসুম শেষ হলে এর মেরামত কাজ শুরু হবে।

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, ১৮ জুলাই, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।