ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধর্ষণের কথা স্বীকার করলেন ইভান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, জুলাই ১২, ২০১৭
ধর্ষণের কথা স্বীকার করলেন ইভান ধর্ষক বাহাউদ্দিন ইভান/ফাইল ফটো

ঢাকা: রাজধানীর বনানীতে জন্মদিনের পার্টির কথা বলে ডেকে নিয়ে এক টিভি অভিনেত্রীকে মদপান করিয়ে ধর্ষণের কথা স্বীকার করেছেন বাহাউদ্দিন ইভান।

বুধাবার (১২ জুলাই) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবির ইয়াসির আহসান চৌধুরীর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তিনি।

দুপুরে ধর্ষণ মামলায় গ্রেফতার ইভানকে চার দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়।

এর আগে শুক্রবার (৭ জুলাই) বিকেলে ইভানকে ঢাকার সিএমএম আদালতে হাজির করে সাতদিনের রিমান্ডের আবেদন জানায় বনানী থানা পুলিশ। শুনানি শেষে চারদিনের রিমান্ড মঞ্জুর করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলামের আদালত।  

বুধবার (৫ জুলাই) দুপুরে বনানী থানায় বাহাউদ্দিন ইভানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা (মামলা নং-৮) দায়ের করেন ওই তরুণী।

মামলায় অভিযোগ করা হয়েছে, মঙ্গলবার (৪ জুলাই) রাতে ইভান জন্মদিনের পার্টির কথা বলে পূর্বপরিচিত ওই তরুণীকে বনানীর নিজ বাসায় ডেকে নেন। কিন্ত ওই তরুণী সন্ধ্যার পর বাসায় গিয়ে দেখেন, কেউ নেই। এরপর তাকে আটকে ধর্ষণ করে রাত ৩টার দিকে বাসা থেকে বের করে দেন ইভান।

বৃহস্পতিবার (৬ জুলাই) বিকেলে ইভানকে নারায়ণগঞ্জের খালার বাসা থেকে গ্রেফতার করে র্যাব।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, জুলাই ১২, ২০১৭
এমআই/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।