bangla news

ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা খুনের ঘটনায় আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১২ ২:৫০:১০ এএম
ঠাকুরগাঁও সদর থানা ভবন

ঠাকুরগাঁও সদর থানা ভবন

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজিব দত্তের ছুরিকাঘাতে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ সম্পাদক আব্দুল মান্নান খুনের ঘটনায় পুলিশ সন্দেহজনক তিনজনকে আটক করেছে।

বুধবার (জুলাই ১২) ভোরে শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান মোহাম্মদ লালন আহম্মেদ।

আটক ব্যক্তিরা হলেন, খুনের সঙ্গে সরাসরি জড়িত যুবলীগ নেতা সজিব দত্তের ভাই পিন্টু দত্ত (৩৫)  পৌর ১০ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শান্তু (৩০) ও মুন্সির হাট এলাকার ইউনুস আলীর ছেলে খাদেমুল ইসলাম (৪০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে ঠাকুরগাঁও সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজিব দত্তের সঙ্গে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নানের সিগারেট খাওয়াকে কেন্দ্র করে হাতাহাতি হয়। এ সময় যুবলীগ নেতা সজিব দত্ত মান্নানকে পরে দেখে নেওয়ার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন।

ঠাকুরগাঁও পুলিশ সুপার ফারহাত আহমেদ জানান, খুনের সঙ্গে জড়িতদের পুলিশ চিহ্নিত করেছেন। দোষীদের গ্রেফতারের জন্য বিশেষ অভিযান চলছে। আসামিরা যেন সীমান্ত অতিক্রম না করতে পারে তাই সীমান্তে রেড এলার্ট জারি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, জুলাই ১২, ২০১৭
আরআই

ক্লিক করুন, আরো পড়ুন :   স্বেচ্ছাসেবক লীগ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2017-07-12 02:50:10