ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী, অভিযুক্ত বৃদ্ধ গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, জুলাই ৮, ২০১৭
ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী, অভিযুক্ত বৃদ্ধ গ্রেফতার

বরিশাল: বরিশালের গৌরনদী উপজেলায় দক্ষিণ বিজয়পুর গ্রামে চতুর্থ শ্রেণির এক ছাত্রী (১৪) ধর্ষণের শিকার হয়ে ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে।

শনিবার (৮ জুলাই) ধর্ষণের অভিযোগে তালেব সরদার (৬৫) নামে এক বৃদ্ধাকে গ্রেফতার করে বিকেলে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়।

গ্রেফতার তালেব উপজেলার দক্ষিণ বিজয়পুর গ্রামের মৃত সাইজুদ্দিন সরদারের ছেলে।



এর আগে, সকালে এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর বাবা গৌরনদী মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

ছাত্রীর বাবা জানান, তিনি রিকশা চালক তার স্ত্রী অন্যের বাড়িতে কাজ করে সংসার চালায়। মেয়ে ১৪ বছরের কিশোরী। সে দক্ষিণ উপজেলার বিজয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছে। আর্থিক সমস্যা থাকার কারণে ৫ বছর ধরে তার পড়াশোনা বন্ধ। বাড়িতে কেউ না থাকায় একই গ্রামের তালেব প্রায়ই তাদের বাড়িতে এসে তার মেয়েকে বিভিন্ন সময়ে কু প্রস্তাব দিতেন ও বিভিন্ন প্রলোভন দেখাতেন। বিষয়টি মেয়ে তার মাকে জানিয়েছে।

মঙ্গলবার (৪ জুলাই) ওই কিশোরী হঠাৎ পেটের ব্যাথায় চিৎকার শুরু করলে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা শেষে চিকিৎসক জানান তার মেয়ে ৫ মাসের অন্তঃসত্বা। পরে বিষয়টি মেয়ের কাছে জানতে চাইলে সে জানায় ফেব্রুয়ারি মাসে তালেব জোড়পূর্বক তাকে ধর্ষণ করেছে।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ কবির বাংলানিউজকে বলেন, ধর্ষণের শিকার চতুর্থ শ্রেণির ছাত্রী অন্তঃসত্বা হয়ে পড়েছে এমন খবর পেয়ে শুক্রবার (৭ জুলাই) দিনগত রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত তালেবকে গ্রেফতার করা হয়। পরে বিকেলে আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়। ওই ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে বলেও জানান ওসি ফিরোজ কবির।

বাংলাদেশ সময়: ২২১২ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৭
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।