ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিশু ধর্ষণচেষ্টা মামলায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, জুলাই ৭, ২০১৭
শিশু ধর্ষণচেষ্টা মামলায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৬

শেরপুর: শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় দ্বিতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে (৮) ধর্ষণচেষ্টা মামলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (০৭ জুলাই) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন-উপজেলার নয়াবিল ইউনিয়নের চেয়ারম্যান ইউনূস আলী দেওয়ান, সদস্য শাজাহান আলী, আজাহার আলী, মৌয়াকুড়া জামে মসজিদের ইমাম আজিজুল হক (৬০), মসজিদ কমিটির সদস্য ফুল মাহমুদ ও ইসমাইল হোসেন।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (০৪ জুলাই) সকালে মৌয়াকুড়া জামে মসজিদের মক্তবে পড়তে যায় শিশুটি। এ সময় ছাত্রছাত্রীর উপস্থিতি কম দেখে মসজিদের ইমাম আজিজুল হক শিশুটিকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন।
এ ঘটনা শিশুটির পরিবারের লোকজনের মধ্যে জানাজানি হলে সালিশের মাধ্যমে ইউপি চেয়ারম্যান ইউনূস আলী দেওয়ানসহ ইমামকে ২৫ হাজার টাকা জরিমানা ও চাকরিচ্যুত করা হয়। কিন্তু বিচারে সন্তুষ্ট না হয়ে বৃহস্পতিবার (০৬ জুলাই) রাতে শিশুটির মা বাদী হয়ে নালিতাবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণচেষ্টা ও সহযোগিতার অভিযোগ এনে ৭ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

নালিতাবাড়ী থানার ওসি (তদন্ত) সরোয়ার হোসেন বাংলানিউজকে জানান, ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য শেরপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম ঘটনাস্থল পরির্দশন করেছেন বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৭
টিএ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।