ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুন্দরবন লেট, রংপুর এক্সপ্রেসের খবর নেই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৬ ঘণ্টা, জুন ২৫, ২০১৭
সুন্দরবন লেট, রংপুর এক্সপ্রেসের খবর নেই ট্রেনের অপেক্ষায় যাত্রীরা- ছবি: দীপু মালাকার

ঢাকা: ঈদের ছুটিতে গ্রামের বাড়ির উদ্দেশে যাত্রীদের ভোগান্তি ট্রেনেও কম নয়। আর যদি হয় সিডিউল বিপর্যয় তবে কথাই নেই।

দেশের বিভিন্ন প্রান্তের উদ্দেশে সকাল থেকে ৬টি আন্তঃনগর ট্রেন কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে গেছে। তবে লেট সুন্দরবন এক্সপ্রেসের।

আর রংপুর এক্সপ্রেসের কোনো খবর নেই।

স্টেশন মাষ্টার সীতাংশু চক্রবর্তী জানিয়েছেন, সকাল ৬টায় রাজশাহীর উদ্দেশ্যে ধূমকেতু, চট্টগ্রামের সোনার বাংলা ৭টায়, কিশোরগঞ্জের উদ্দেশ্যে এগারসিন্ধুর প্রভাতি ৭টা ১৫ মিনিটে ছেড়ে গেছে। এছাড়া তিস্তা এক্সপ্রেস জামালপুরের উদ্দেশ্যে সকাল সাড়ে ৭টায়, চিলাহাটির উদ্দেশে নীলসাগর ৮টায় ও চট্টগ্রামের উদ্দ্যেশ্যে মহানগর প্রভাতী ছেড়ে কমলাপুর গেছে পৌনে আট টায়।

আর দেড় ঘণ্টার বেশি লেট করে খুলনার উদ্দ্যেশে আটটার দিকে ছেড়ে গেছে সুন্দরবন এক্সপ্রেস। এদিকে রংপুর এক্সপ্রেসের কোনো খবরই নেই। ট্রেনটি ঢাকা থেকে ছেড়ে যাওয়ার সিডিউল টাইম সকাল ৯টায়। কিন্তু ধারণা করা হচ্ছে এটি দুপুর ১টা ২০মিনিটের দিকে ছাড়া যেতে পারে।

এদিকে ঈদের আগ মুহুর্তে স্টেশনে ভিড় বেশ। অনেকেই খুশি যথা সময়ে গাড়ি ছেড়ে যাওয়ায়। আর ভোগান্তিতে পড়েছেন বিলম্ব ট্রেনের যাত্রীরা।

স্টেশন ম্যানেজার জানিয়েছেন, দেওয়ানগঞ্জ ঈদ স্পেশাল ৮টা ৪৫ মিনিটে, কর্ণফুলী ৮টা ৩০ মিনিটে, অগ্নিবীনা ৯টা ৪৫ মিনিটে, একতা ১০টায় ও কিশোরগঞ্জ এক্সপ্রেস ১০টা ৩০ মিনিটে ছেড়ে যাবে।

বাংলাদেশ সময়: ০৮৫১ ঘণ্টা, জুন ২৫, ২০১৭
ইইউডি/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।