ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুঠিয়ায় দুই ট্রাকের সংঘর্ষে শ্রমিক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৫ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
পুঠিয়ায় দুই ট্রাকের সংঘর্ষে শ্রমিক নিহত

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলার মাইপাড়া বাজার সড়কে দুই ট্রাকের সংঘর্ষে ফিরোজ আহমেদ (৩০) নামে এক ট্রাক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আর তিনজন আহত হয়েছেন।

শনিবার (২৪ জুন) সকালে এ দুর্ঘটনা ঘটে। ফিরোজ আহমেদ চারঘাট উপজেলার জয়পুর গ্রামের ইনছার আলীর ছেলে।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান বাংলানিউজকে জানান, সকাল সাড়ে ৯টার দিকে পুঠিয়ার বানেশ্বর থেকে আম বোঝাই (ঢাকা মেট্রো- ট ১৮-৬২৯২) একটি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিলো। আর উপজেলার বিড়ালদহ মাইপাড়া বাজার সড়কে ঢাকাগামী (ঢাকা মেট্রো- ট ১১-০৪৯৯) বালু বোঝাই ট্রাকটি দাঁড়িয়ে ছিলো। আম বোঝাই ট্রাকটি দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দিলে ফিরোজ আহমেদ নামে ওই ট্রাকের এক শ্রমিকের ঘটনাস্থলেই মৃত্যু হয়। এবং ট্রাকে থাকা আরও তিনজন আহত হন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। বর্তমানে তারা আশঙ্কা মুক্ত। ঘটনাস্থলে থেকে পুলিশ ট্রাক দু’টি জব্দ করেছে। তবে, চালক ও হেলপার পলাতক রয়েছে।

এছাড়া মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের মর্গে পাঠায়। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেদশ সময়: ১২২২ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।