ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে ঈদের প্রধান জামায়াত মিজান ময়দানে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
ফেনীতে ঈদের প্রধান জামায়াত মিজান ময়দানে  ফেনীর মিজান ময়দান

ফেনী: ফেনীতে ঈদুল ফিতরের প্রধান জামায়াত অনুষ্ঠিত হবে শহরের মিজান ময়দানে। ফেনী পৌরসভার আয়োজনে সকাল সাড়ে ৮ টায় ঈদের জামায়াতটি অনুষ্ঠিত হবে।

জামায়াতে ইমামতি করবেন ফেনী আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মাহমুদুল হাসান।  ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায় (২৩ জুন) শুক্রবার এক চিঠির মাধ্যমে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

চিঠিতে আরো উল্লেখ করা হয়, সকাল ৮টা ১৫ মিনিটে ফেনী বড় জামে মসজিদে এবং সকাল ৮ টায় জহিরিয়া জামে মসজিদে ঈদের জামায়াত অনুষ্ঠিত হবে।  

এছাড়াও  শহরের জিএ একাডেমী হাইস্কুল মাঠ, সার্কিট হাউজ মসজিদ, স্টেশন মসজিদ ও পুলিশ লাইন মাঠে সকাল ৮টা ৪৫ মিনিটে ঈদের জামায়াত অনুষ্ঠিত হবে।  

জেলা প্রশাসক মনোজ কুমার রায় জানান,ফেনীতে ঈদুল ফিতর উদযাপনের জন্য ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। ইতোমধ্যেই শহরের আলীয়া মাদ্রাসা মিজান ময়দানে নামাজ আদায়ের জন্য প্যান্ডেল তৈরির কাজ প্রায় শেষ পর্যায়ে।  

ঈদকে কেন্দ্র করে শহর জুড়ে বাড়ানো হয়েছে অতিরিক্ত নিরাপত্তা। সকল হাসপাতাল, এতিমখানা, জেলখানা এবং ছাগলনাইয়ার সরকারি শিশু পরিবারসহ এতিম ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে উন্নত মানের খাবার পরিবেশনের ব্যবস্থা করা হয়েছে ।  

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, ২৩ জুন ২০১৭
এসএইচডি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।