[x]
[x]
ঢাকা, শনিবার, ৪ ফাল্গুন ১৪২৫, ১৬ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

ঈদের আগেই ডেসটিনি সম্পাদকের মুক্তি দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-২২ ৮:৫২:৫৯ এএম
ডেসটিনি সম্পাদকের মুক্তির দাবিতে মানববন্ধন

ডেসটিনি সম্পাদকের মুক্তির দাবিতে মানববন্ধন

ঢাকা: ঈদুল ফিতরের আগে দৈনিক ডেসটিনি পত্রিকার সম্পাদকের মুক্তির দাবি জানিয়েছেন সাংবাদিক নেতারা। বৃহস্পতিবার (২২ জুন) জাতীয় প্রেসক্লাবের সামনে দৈনিক ডেসটিনি পরিবার আয়োজিত এক মানবন্ধনে এ দাবি জানান তারা।

মানববন্ধনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব ওমর ফারুক বলেন, দৈনিক ডেসটিনি পত্রিকার সম্পাদক রফিকুল আমীন জামিন পান কিন্তু মুক্তি পান না। কেন তাকে মুক্তি দেওয়া হচ্ছে না? ঈদের আগেই তাকে মুক্তি দিতে হবে। সম্পাদক অপরাধ করলে আইনের মাধ্যমে তার বিচার হবে। সাংবাদিকরা কেন এ অপরাধের শিকার হবে? সম্পাদকের মুক্তি না হওয়ায় ডেসটিনিতে কর্মরত সাংবাদিকরা বেতন-ভাতা পাচ্ছেন না। তারা আজ মানবেতর জীবন যাপন করছেন।

তিনি বলেন, কিছুদিন আগে ইনকিলাব পত্রিকা থেকে ৩৬ মাসের বেতন না দিয়ে সাংবাদিকদের ছাঁটাই করা হয়েছে। জনকণ্ঠেও বেতন-ভাতা দেওয়া হচ্ছে না। ঈদের আগেই সকল অনলাইন, টেলিভিশন ও দৈনিক পত্রিকার সাংবাদিকদের বেতন-বোনাস দিতে হবে।

মানববন্ধনে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ বলেন, দৈনিক ডেসটিনি পত্রিকায় কর্মরত সাংবাদিকদের জীবনে অমানবিক দুর্ভোগ নেমে এসেছে। চলমান সমস্যা সমাধানের জন্য ডেসটিনির সম্পাদকদের দ্রুত মুক্তি দিতে হবে।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন দৈনিক ডেসটিনি পত্রিকার সিনিয়র সাংবাদিক খাজা খন্দকার, দিলরুবা খান, মিজানুর রহমান, বেবি ইসলাম ও সাংবাদিক দুলাল খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, জুন ২২, ২০১৭
এমএ/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14