ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেন্দিগঞ্জে আসামি ছিনতাইয়ের ঘটনায় মামলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, জুন ২০, ২০১৭
মেহেন্দিগঞ্জে আসামি ছিনতাইয়ের ঘটনায় মামলা

বরিশাল: বরিশালে মেহেন্দিগঞ্জ উপজেলার পশ্চিম রতনপুর এলাকায় পুলিশের ওপর হামলা করে লিমন ওরফে বাবু নামে এক মাদক ব্যবসায়ীকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় মামলা হয়েছে।

মঙ্গলবার (২০ জুন) সকালে এ ঘটনায় বাদী হয়ে আহত রতনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. হারুন কাজির হাট থানায় মামলা করেন।

এএসআই হারুন বাংলানিউজকে বলেন, পশ্চিম রতনপুর গ্রামের লিমন তালিকাভুক্ত ও একাধিক মামলার আসামি।

লিমন সোমবার (১৯ জুন) সন্ধ্যার পর ইয়াবা নিয়ে খাসেরহাট এলাকার উদ্দেশ্যে রওয়ানা হয়।

এ খবর পেয়ে তারা গ্রামের রুমি মেম্বরের বাড়ির সামনের সড়কে অবস্থান নেয়। লিমনকে আটক করার সঙ্গে সঙ্গে তার হাতে থাকা ইয়াবার একটি পোটলা পাশের পুকুরে ফেলে দেয়।

প্যান্টের পকেটে থাকা দুই পিস ইয়াবা পুকুরে ফেলতে পারেনি। ওই দুই পিস ইয়াবা রাস্তার উপর ফেলে পা দিয়ে মাড়িয়ে কাদার মধ্যে ঢুকিয়ে দেয়। পরে লিমন তাকে হয়রানি করতে আটক করা হয়েছে বলে চিৎকার শুরু করে। তখন তার স্ত্রী ইয়াসমিনসহ কয়েকজন নারী এসে তাদের ঘেরাও করে। একপর্যায়ে তাদের ওপর হামলা করে লিমনকে ছিনিয়ে নেয়। এতে আমার সঙ্গে থাকা কনস্টেবল মো. মহিউদ্দিনও আহত হয়।

কাজিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুম তালুকদার বাংলানিউজকে বলেন, পুলিশের ওপর হামলায় জড়িতদের ও ছিনিয়ে নেওয়া মাদক ব্যবসায়ীকে গ্রেফতারে অভিযান চলছে।

বাংলা‌দেশ সময়: ২০২৯ ঘণ্টা, জুন ২০, ২০১৭
এমএস/এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।