ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোবাইল চুরির অভিযোগে ঝাড়ুদারকে পিটিয়ে হত্যা!

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১১

ঠাকুরগাঁও: ব্যাংকের এক কর্মকর্তার মোবাইল চুরির অভিযোগে ঠাকুরগাঁও সোনালী ব্যাংক আঞ্চলিক অফিসের ঝাড়ুদার গোপেন দাসকে (৩২) পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান গোপেন দাস।

শেষ খবর পাওয়া পর্যন্ত শনিবার বিকেল সাড়ে ৪টা পর্যন্ত তার লাশের ময়না তদন্ত হয়নি।

গোপেনের বড়ভাই তপন দাস অভিযোগ করে বলেন, ‘বৃহস্পতিবার বিকেলে ব্যাংকের লোকজন মোবাইল ফোনে গোপেন দাসকে ডেকে নিয়ে যায়। এরপর এক কর্মকর্তার মোবাইল চুরির অভিযোগে তাকে পেটানো হয়। এতে অসুস্থ হয়ে পড়লে রাত ৮টায় তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর বাড়িতে আনা হয়। পরদিন শুক্রবার সকালে গোপেনের অবস্থা আশংকাজনক হলে তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টায় গোপন মারা যায়। ’

গোপেন দাসের ভাগ্নে রিপন দাস ও চাচাতো ভাই শুভ জানান, বৃহস্পতিবার বিকেলে গোপেনকে পেটানোর শব্দ ব্যাংক ভবনের বাহির থেকে শোনা যাচ্ছিল।

তবে ব্যাংকের পক্ষ থেকে কর্মকর্তা আনোয়ারুল ইসলাম মারধরের বিষয়টি অস্বীকার করেছেন।

সদর থানার ওসি গোপাল চক্রবর্তী বলেন, ‘এ ঘটনায় এখনো মামলা হয়নি। মৃত্যুর কারণ নিয়ে বিতর্ক থাকায় লাশের ময়নাতন্তের পর মামলা হতে পারে। ’

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ১৭ সেপ্টম্বর, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।