ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে তিন জনের অস্বাভাবিক মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১১

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় গৃহবধুসহ তিন জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন, গৃহবধু রেশমা বেগম (২৭), আলী হোসেন (৩০) এবং নির্মাণ শ্রমিক সুজন (১৮)।



এ ঘটনার সংশ্লিষ্ট থানার পুলিশ তাদের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

শাহ আলী থানার এসআই বাবু কুমার সাহা জানান, গত শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে রেশমা বেগম ও তার স্বামী বাবুল হোসেন পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া করেন। ঝগড়ার এক পর্যায়ে স্বামী-স্ত্রীর মধ্যে হাতাহাতি হয়। এরপর রাত সাড়ে ৮টার দিকে স্বামীর অগোচরে রেশমা বেগম সিলিং ফ্যানের সঙ্গে ওরনা পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ।

পরবর্তীতে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে লাশ মর্গে প্রেরণ করেন।

এদিকে, রামপুরা থানাধীন মৌলভির চেক এলাকার ২৭/৭/এ নম্বর বাসা থেকে রামপুরা থানার এসআই ইব্রাহীম খলীল শুক্রবার রাত ১১টায় আলী হোসেনের (৩০) ঝুলন্ত লাশ উদ্ধার করেন।

পুলিশ জানান, তার স্ত্রী হেলেনা বেগমের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে স্ত্রীর সঙ্গে অভিমান করে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন। পরবর্তীতে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন।

অন্যদিকে, কাফরুল থানাধীন মিরপুর-১৪ পুলিশ লাইনের ভেতরে নির্মাণাধীন ভবনের কাজ করার সময় শনিবার সকাল ৯টায় পাঁচ তলা থেকে নিচে পরে সুজন (১৮) নামের তরুণ মারাত্মকভাবে আহত হয়।

আহত অবস্থায় তার পিতা কাসাব আলী তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করান। চিকিৎসাধীন অবস্থায় তিনি শনিবার সকাল ১০টার দিকে মারা যান।

পৃথক তিনটি ঘটনায় সংশ্লিষ্ট থানায় তিনটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।