ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১৪ প্রাইভেট কারসহ গাড়ি চোর চক্রের ৯ সদস্য গ্রেপ্তার

স্টফা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১১
১৪ প্রাইভেট কারসহ গাড়ি চোর চক্রের ৯ সদস্য গ্রেপ্তার

ঢাকা: রাজধানী ও চট্টগ্রাম মহানগের অভিযান চালিয়ে ১৪টি চোরাই প্রাইভেট কার ও ৫টি মোটরসাইকেলসহ গাড়ি চোর চক্রের ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

শুক্রবার রাতভর অভিযান চালিয়ে রাজধানীতে ৪ জন ও চট্টগ্রামের বিভিন্ন এলাকা থেকে ৩ জনকে প্রাইভেট কারসহ গ্রেপ্তার কারা হয়।

এছাড়া ২ জনকে বৃহস্পতিবার রাতে রাজধানী থেকে গ্রেপ্তার করা হয় বলে পুলিশ জানিয়েছে।

শনিবার দুপুর সোয়া ১২টায় গোয়েন্দা সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে মহানগর গোয়েন্দা পুলিশের এডিসি মো. মনিরুজ্জামান টুকু জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় বনশ্রী এলাকায় অভিযান চালিয়ে গাড়ি চোর চক্রের সদস্য জোবায়ের আহম্মেদ ওরফে বাবুকে (২৪) একটি চোরাই প্রাইভেট কারসহ গ্রেপ্তার করা হয়।

পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অন্য এক সদস্য শাহজারুল ইসলাম ওরফে মিলনকে গ্রেপ্তার করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করায়। জিজ্ঞাসাবাদে সে জানায়, চোরাইকৃত গাড়ির কেনা-বেচার সঙ্গে রাজধানীর ওয়ার্কশপ মালিক গিয়াস উদ্দিন ওরফে খোকন জড়িত।

এর প্রেক্ষিতে শুক্রবার রাত সাড়ে ১২টায় খিলগাঁও তিলপাপাড়া থেকে খোকনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশের একটি দল। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার রাতভর রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৯টি গাড়ি উদ্ধার করা হয়।     

তাদের দেওয়া তথ্য অনুযায়ী এসি মো. আল-মামুনের নেতৃত্বে চট্টগ্রাম মহানগরীতে অপর একটি অভিযানকারী দল শুক্রবার রাতে অভিযান চালিয়ে ৫টি প্রাইভেট কারসহ তিনজনকে গ্রেপ্তার করে।

এরা হলো মো. মুরাদ (৩২), মো. জাহাঙ্গীর আলাম (৪৪). মো. সোলাইমান (৩৬)।

এদিকে রাজধানীতে এসি শিশুক চাকমার নেতৃত্বে ডিভির অপর একটি অভিযানকারী দল শুক্রবার রাতে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫টি চোরাই মোটর সাইকেলসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো- মো. কামাল আহমেদ (২৮), মো. শাকিল আহমেদ ওরফে সুজন (২৬) ও মো. এনামুল হক ওরফে বাবু (২৯)।     

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।