ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজাপুরে সংঘর্ষে স্কুল শিক্ষক নিহত, আহত ১৫, আটক ৬

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১১

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুর উপজেলার পিংড়ি এলাকায় শুক্রবার বিকেলে হ্যান্ডবল প্রতিযোগিতা নিয়ে দুই স্কুলের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষে এক শিক্ষক নিহত হয়েছেন। এ সময় ১৫ শিক্ষার্থী আহত হয়।



এ ঘটনায় দুই শিক্ষকসহ চার শিক্ষার্থীকে আটক করেছে রাজাপুর থানা পুলিশ।

নিহত আলমগীর খলিফার (৫৫) বাড়ি পিংড়ি এলাকায়। তিনি পিংড়ি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফাজ্জেল হোসেন বাংলানিউজকে জানান, ঝালকাঠি সরকারি বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে শুক্রবার বিকেলে জেলা পর্যায়ের গ্রীষ্মকালীন স্কুল-মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বিকেলে বালকদের হ্যান্ডবল প্রতিযোগিতা চলাকালে রাজাপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয় ও কাঁঠালিয়া পাইলট মাধ্যমিক বিদ্যালয় দলের মধ্যে বাকবিতন্ডা হলে কর্তৃপক্ষ বিষয়টি মিমাংসা করে দেয়।

পরে ফুটবল ও কাবাডি খেলা নিয়ে আবারও উভয়দলের মধ্যে হাতাহাতি হয়। এর জের ধরে সন্ধ্যায় খেলা শেষে বাড়ি ফেরার পথে পিংড়ি এলাকায় রাজাপুর দল আবারও কাঁঠালিয়া দলের ওপর হামলা চালায়। এতে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে ওই শিক্ষক ও ১৫ শিক্ষার্থী আহত হয়। পরে আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ওই শিক্ষককে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১২৪৫, সেপ্টেম্বর ১৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad