ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চট্টগ্রাম কারাগারের ১২ বন্দি মুক্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১০
চট্টগ্রাম কারাগারের ১২ বন্দি মুক্ত

চট্টগ্রাম: সরকারি সিদ্ধান্ত অনুযায়ী চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ১২ বন্দিকে শুক্রবার সকালে মুক্তি দেওয়া হয়েছে। বৃহস্পতিবার রাতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে মুক্তি অনুমোদনের চূড়ান্ত কাগজ-পত্র আসার পর তাদের মুক্তি দেওয়া হয়।



চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জ্যেষ্ঠ জেল সুপার মোহাম্মদ আলতাব হোসেন বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘সরকার এ প্রক্রিয়া শুরু করার পর নির্দেশনা অনুযায়ী আমরা ১৪ জন বন্দির তালিকা পাঠিয়েছিলাম। এর মধ্যে একজন বন্দি মারা গেছেন। একজনের ঠিকানা ভুল ছিল তা সংশোধন করা হচ্ছে এবং একজনকে সিলেট কারাগারে থাকায় তাকে সেখান থেকেই মুক্তি দিতে বলা হয়েছে। বাকি ১১ জনকে সকাল সাড়ে ১১টায় মুক্তি দেওয়া হয়। ’

মুক্তিপ্রাপ্তরা হলেন, এজাজুল হক প্রকাশ আবদুল মান্নান (৪৫), সৈয়দ আকবর (৪৭), আবু তাহের (৪৭), সদর আমিন (৪৭), বশির আহম্মদ (৪৮), নুরুল আলম (৪৮), মোয়াজ্জেম হোসেন (৪২), হারুনুর রশীদ (৫৪), রমিজ আহম্মদ (৪৮), মোহাম্মদ ইসমাইল (৪৫) ও নুরুল ইসলাম (৪৫)।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।