ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে বাংলা ভাইয়ের সহযোগী সুলতান আটক

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, আগস্ট ২০, ২০১০

ময়মনসিংহ: জেএমবি নেতা বাংলা ভাইয়ের সহযোগী সুলতান মিয়াকে (২৬) বৃহস্পতিবার গভীর রাতে আটক করেছে র‌্যাব। ময়মনসিংহের গফরগাঁও থানা সংলগ্ন সুলাশিয়া নামক এলাকা থেকে তাকে আটক করা হয়।



র‌্যাব-৯ এর মেজর মো. জাভেদ মিয়া বাংলানিজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গভীর রাতে গফরগাঁও থানা সংলগ্ন সুলাশিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত সুলতান ত্রিশাল উপজেলার বানিয়াধলা গ্রামের আজমত আলীর পুত্র।

তিনি আরো জানান, আটককৃত সুলতানের বিরুদ্ধে মুক্তাগাছায় থানায় অপরাধ ও দ্রুত বিচার আইন এবং অস্ত্র আইনে দু’টি মামলা রয়েছে। এ দুই মামলার তিনি প্রধান আসামি।

র‌্যাব সূত্র জানায়, ২০০৬ সালে মুক্তাগাছার দুল্লা ইউনিয়নের রামপুর গ্রামে বাংলা ভাই ঘাঁটি গাড়ার পর সুলতান জেএমবিতে যোগ দেন। অল্প কিছু দিনের মধ্যেই তিনি বাংলা ভাইয়ের খুব কাছাকাছি চলে যান। পরে তার প্রতি সন্তুষ্ট হয়ে বাংলা ভাইয়ের সহযোগী হিসেবে তাকে দায়িত্ব দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, আগস্ট ২০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।