ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চট্টগ্রামে লাখ টাকাসহ দুই পকেটমার গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৮ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১০

চট্টগ্রাম: চট্টগ্রামে দুই পকেটমারের কাছ থেকে এক লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে একটি বাসে তল্লাশী চালিয়ে ওই টাকাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

 

পকেটমার দু’জনের নাম আবু সাহাদাত (৪৫) ও মোহাম্মদ নাছির (৩০)। বাসের মধ্যে মোহাম্মদ শাহাদাত হোসেন নামে এক মোবাইল ব্যবসায়ীর পকেট মেরে তারা এই টাকা নিয়েছিলেন।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি ) গাজী মোহাম্মদ সাখাওয়াত হোসেন বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, দুপুর ১২টার দিকে মোবাইল ব্যবসায়ী শাহাদাত হোসেন পকেটে এক লাখ টাকা নিয়ে আগ্রাবাদ যাওয়ার জন্য নিউ মার্কেট মোড় থেকে বাসে ওঠেন। আগ্রাবাদে সিঙ্গাপুর ব্যাংকক মাকের্টে তার একটি মোবাইলের দোকান রয়েছে। কিন্তু কিছু দূর যাওয়ার পর ওই ব্যবসায়ী পকেটে টাকা না পেয়ে চিৎকার শুরু করলে টহল পুলিশ বাসটি থামিয়ে তল্লশী শুরু করে। পরে পকেটমার দু’জনকে টাকাসহ হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। এই ব্যাপারে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।