ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৭, ২১ জানুয়ারি ২০২১, ০৭ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

রাজশাহীতে প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষে চালক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, মে ১৮, ২০১৭
রাজশাহীতে প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষে চালক নিহত রাজশাহীতে প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষে ক্ষতিগ্রস্ত মোটরসাইকেল/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: রাজশাহী সিটি বাইপাস সড়কের ডাবতলা মোড়ে প্রাইভেটকার ও মোটরসাইকেল সংঘর্ষে শাহীন রেজা (২৮) মারা গেছেন। তিনি মোটরসাইকেল চালাচ্ছিলেন। আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী রায়হান (২৭)।

নিহত শাহীন মহানগরীর শাহ মখদুম থানার তালপুকুর পাড়া এলাকার বাদল মণ্ডলের ছেলে।

বৃহস্পতিবার (১৮ মে) সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

এ ঘটনায় স্থানীয় জনতা বিক্ষুব্ধ হয়ে প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো অ-০৫৯৮) ভাঙচুর করে। তবে ঘটনার পরপরই র চালক পালিয়ে যায়।

রাজশাহীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বাংলানিউকে জানান, শাহীন রেজা ও রায়হান মোটরসাইকেল নিয়ে সিটি বাইপাস হাটের দিকে যাচ্ছিলেন। ওই সময় বিপরীত দিক থেকে আসা ওই প্রাইভেটকারের সঙ্গে মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক শাহীন রেজাসহ দু’জন আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিলে জরুরি বিভাগের কতর্ব্যরত চিকিৎসক শাহীন রেজাকে মৃত ঘোষণা করেন।

প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান রাজপাড়া থানার এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, মে ১৮, ২০১৭
এসএস/ওএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa