ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১০

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১০

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের হাটিকুমরুল-বনপাড়া-নাটোর মহাসড়কে ২নং ব্রীজের কাছে বৃহষ্পতিবার দুপুর আড়াই টার দিকে বাস ও একটি প্রাইভেট কারের সংঘর্ষে ২ জন নিহতসহ ১০ জন আহত হয়েছেন।

পুলিশ ও প্রত্যদর্শীরা জানায়, ঢাকা থেকে রাজশাহীগামী যাত্রী বোঝাই তামিম পরিবহনের একটি কোচের সঙ্গে একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার পাঁচবাড়ীয়া গ্রামের গোলাম মো¯তফা (৩৭) ও অপর এক অজ্ঞাতনামা বাসযাত্রী মারা যান।   আহত হন কমপক্ষে ১০ জন যাত্রী।

পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।   আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার াফিসার ইনচার্জ(ওসি) দীনবন্ধু দাস দুর্ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এদিকে, বৃহষ্পতিবার দুপুরে সিরাজগঞ্জে ৮০০ পিস অবৈধ ভারতীয় প্যাথেডিনসহ ২ নারীকে আটক করেছে র‌্যাব।   গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় অভিযান চালিয়ে নওগাঁ থেকে ঢাকাগামী কেয়া পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১৪-০০২১) যাত্রীবাহী বাসে তল্লাশি চালায় র‌্যাব-১২এর একটি দল। এসময় প্যাথেডিনসহ জয়পুরহাট জেলার সদর উপজেলার হানাইল গ্রামের ওবাইদুল হকের স্ত্রী জাহানারা বেগম (৩৬) ও মহসীন আলীর স্ত্রী বিলকিস খাতুন (৩৩)-কে আটক করা হয়।

র‌্যাব-১২এর অপরাধ দমন বিশেষ শাখার কর্মকর্তা সিনিয়র এ.এস.পি শহিদ উল্লাহ বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, প্যাথেডিনগূলি আটককৃতদের শরীরের সঙ্গে লুকানো ছিল।

বাংলাদেশ সময়: ১৭০৫ঘণ্টা, আগস্ট ১৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।