ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চট্টগ্রামে পিডিবি’র উপকেন্দ্র-গুদামে নিরাপত্তা জোরদার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৯ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১০

চট্টগ্রাম: চট্টগ্রামের আগ্রাবাদে পিডিবির পরিত্যক্ত উপকেন্দ্রের গুদাম থেকে সার্কিট ব্রেকার চুরির পর ঘটনার পর ১১টি বিক্রয় ও বিতরণ বিভাগ, গুদাম ও ২৮টি উপকেন্দ্রে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

চট্টগ্রামে পিডিবি’র প্রধান প্রকৌশলা সুজিত চাকমা বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘পিডিবির স্টোর ও উপকেন্দ্রে  কড়াকড়ি আরোপ করা হয়েছে।

পুলিশ প্রশাসনকেও এ বিষয়ে অবহিত করে টহল বাড়ানোর জন্য বলা হয়েছে। ’

বুধবার এক অফিস আদেশে আগ্রাবাদের উপকেন্দ্র (পরিত্যক্ত) থেকে সার্কিট ব্রেকার চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে নিরাপত্তা ও অনুসন্ধান বিভাগের সহকারী  পরিচালক এবিএম আব্দুল হালিমসহ তিন জনকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়।

বরখাস্ত হওয়া অপর দুইজন হলেন, একই বিভাগের নিরাপত্তা পরিদর্শক মোহাম্মদ আব্দুল মোতালেব ও আঞ্চলিক গোয়েন্দা কর্মকর্তা আবুল কালাম আজাদ।

এরই মধ্যে পিডিবি’র সহকারী পরিচালক (জনসংযোগ) মোহাম্মদ মনিরুজ্জামানকে নিরাপত্তা ও অনুসন্ধান বিভাগের সহকারী পরিচালক ও আঞ্চলিক গোয়েন্দা কর্মকর্তার অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে । এছাড়া  আগ্রাবাদ উপকেন্দ্রের উপ-সহকারী প্রকৌশলী মোহাম্মদ জিয়াউদ্দিনকে নিরাপত্তা পরিদর্শকের অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।